• (Android/iOS) Foot Clinic - ASMR Feet Care সীমাহীন সোনার হ্যাক

    ------------------------------------------
    ▶▶▶▶ Foot Clinic - ASMR Feet Care ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Foot Clinic - ASMR Feet Care IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ সীমাহীন সোনার হ্যাক ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Foot Clinic - ASMR Feet Care 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    ঠিক আছে, বিজ্ঞাপনগুলি বিরক্তিকর, কিন্তু সাধারণভাবে গেমটি ঠিক আছে বলে আমি মনে করি। আমি অন্যান্য গেমগুলিতে যতটা বিজ্ঞাপন দেখেছি এটি তেমন বিজ্ঞাপন নয় যেগুলির মতো প্রচুর বিজ্ঞাপন রয়েছে এবং আমি এই গেমটিতে বিজ্ঞাপনের পরিমাণের সাথে ঠিক আছি। সাধারণত আমি প্রচুর বিজ্ঞাপন সহ গেমগুলির জন্য বেশ পাগল হয়ে যাই এবং অবাক হয়ে যাই যে আমি এই গেমের বিজ্ঞাপনগুলির জন্য ক্ষিপ্ত নই.. সম্ভবত এটির কারণ গেমটি আসলে (একরকম) মজাদার? আমি বিজ্ঞাপন ছাড়া বাকি সব নিয়েই ভালো আছি, যারা অনেক বিজ্ঞাপনের উপর সহজেই রাগান্বিত হয় তাদের জন্য কিছুটা বিরক্তিকর এবং খুব বিরক্তিকর।

    サッカースーパースター(Soccer Super Star) スポーツ hbw

    এর মধ্যে অনেক বিজ্ঞাপনের উপায় এটি তাদের সাথে শীর্ষে রয়েছে এই গেমগুলির নির্মাতারা যা অনেক বিজ্ঞাপনকে পথ দেখায় যেগুলি জাল সবগুলিকে ভারী জরিমানা করতে হবে সেখানে অন্তহীন বিজ্ঞাপনগুলির কোনও প্রয়োজন নেই এই লোকেরা জানে না কী ওভার দ্য টপ মানে স্পষ্টতই ওভার দ্য টপ পাওয়ার জন্য তাদের অবশ্যই মোটা হতে হবে মানে অফুরন্ত বিজ্ঞাপনের কারণে আমি শীঘ্রই এই গেমটি মুছে দেব

    এটি 1 মিনিটের জন্য খেলেছে এবং 10টি বিজ্ঞাপন পেয়েছে৷

    খারাপ খেলা, অনেক বেশি বিজ্ঞাপন, কিছু খেলা বাধাগ্রস্ত করছে।

    Foot Clinic - ASMR Feet Care Juegos de rol xzo

    অনেক বিজ্ঞাপন. বরং বিজ্ঞাপন অপসারণের জন্য কয়েক ডলার প্রদান করুন

    আমি শুধু মনে করি যে গেমটির সাথে খেলাটি চালিয়ে যাওয়ার জন্য আমাদের জন্য যথেষ্ট বিজ্ঞাপন রয়েছে

    এই অ্যাপটি বিজ্ঞাপনে পূর্ণ, এটি সত্যিই বিরক্তিকর। আমি বলতে চাচ্ছি, এই অ্যাপটিতে বিজ্ঞাপন থাকতে পারে কিন্তু অনুগ্রহ করে প্রায়ই নয়। আমি আশা করি এই অ্যাপটি আরও ভাল হতে পারে


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :